রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
এনসিবির হেফাজতে বিজ্ঞানের বই পড়ে সময় কাটাচ্ছেন আরিয়ান

এনসিবির হেফাজতে বিজ্ঞানের বই পড়ে সময় কাটাচ্ছেন আরিয়ান

স্বদেশ ডেস্ক:

মাদক মামলায় অভিযুক্ত হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (এনসিবি) হেফাজতে আছেন বলিউড বাদশাহ শাহরুখের ছেলে আরিয়ান খান। সেখান থেকেই জানা গেছে, অভিযুক্ত অন্য ব্যক্তিদের মতো আরিয়ানের জন্যও ন্যাশনাল হিন্দু রেস্তোরাঁ থেকে সাধারণ খাবার আসে। দুই বন্ধু মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টসহ তিনিও সাধারণ ডাল-ভাত খাচ্ছেন।

এনসিবি হেফাজতে বিজ্ঞানের বই পড়ে সময় কাটাচ্ছেন আরিয়ান। গ্রেপ্তারের পরই এনসিবি কর্মকর্তাদের কাছে বই চেয়েছিলেন শাহরুখপুত্র।

তবে গ্রেপ্তারের পর থেকে গুঞ্জন শোনা যায়, এনসিবি হেফাজতে বিশেষ সুবিধা পাচ্ছেন আরিয়ান। তাকে নাকি বিরিয়ানি ও বাড়ির খাবার দেওয়া হচ্ছে। আদালতে নেওয়ার সময় শাহরুখপুত্রের ভিন্ন ভিন্ন পোশাক পরিবর্তনের বিষয়টিও সবার চোখে পড়ে। এনসিবি কর্মকর্তাদের মতে অভিযুক্ত অন্যদের মতো আরিয়ানকেও একইভাবে দেখা হচ্ছে।

গত শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরীতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (এনসিবি) কর্মকর্তারা। আটক হওয়া সেই ১০ জনের মধ্যে ছিলেন আরিয়ানও।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877